Uncategorized

বিজয় দিবসে পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন করলো রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন

  প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০১৯ , ৪:৫২:৩৩ প্রিন্ট সংস্করণ

বিজয় দিবসে পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন করলো রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন

 

মাহবুব শুভ:

রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন এর আয়োজনে লাভ ফর ফ্রেন্ডসের সহযোগিতায় পথশিশুদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন অনুষ্ঠিত ।

সোমবার দুপুর ১২ টায় বরিশাল নগরীর রাজ্জাক কলনিতে ৫০ জন পথশিশু নিয়ে মহান বিজয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও খাবার বিতরণ করা হয়।

উক্ত প্রোগ্রামে স্থানীয় ভাবে সহযোগিতা করেন চন্দ্রদীপ এলাকার উন্নয়ন কমিটি।

উক্ত প্রোগ্রামে রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন এর সভাপতি শাওন তৌসিফ অরন্য এর সভাপতিত্বে বক্তব্য রাখেন লাভ ফর ফ্রেন্ডসের সভাপতি আরেফিন পারভেজ, তরুন সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ, আলোকিত সময়ের সাংবাদিক মেহেদি হাসান মল্লিক, চন্দ্রদীপ এলাকার উন্নয়ন কমিটির সভাপতি রেশমা আক্তার ও সম্পাদক মোঃ আবুল কালাম।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক বাংলাদেশের আলোর বরিশালের ব্যুরো প্রধান এইচ আর হিরা, আনন্দ টিভির বরিশালের ক্যামেরা পার্সন অপুর্ব বাড়ৈ,ফটোগ্রাফার মাহাবুব শুভ, রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশন ও লাভ ফর ফ্রেন্ডসের সদস্য মাহামুদ,রুমা আখতার,শারমিন খান শাহাজাদী, নুসরাত জাহান, আফরিন নুর আনিকা, নাজিফা সাদাফ, সাদাফ এরিকা, সাবিহা। চন্দ্রদ্বীপ এলাকার উন্নয়ন কমিটির সদস্য লাকি আক্তার, রাহিমা, মিজু, রুমি সহ আরো অনেকে।

দুই পর্বের অনুষ্ঠানটি সঞ্চালন করেন শারমিন খান শাহাজাদী। পবিত্র কোরআন তিলওয়াতের মাধ্যমে প্রথম পর্বের সুচনা করা হয়। সবাই মিলে জাতীয় সংগীত পরিবেশন করেন। জাতীয় সংগীতের পরে শুরু হয় মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা।
পথশিশুদের এবং উপস্থিত সকলকে মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও বিজয়ের মহত্ত্ব বর্ননা করা হয়।

শাওন তৌসিফ অরন্য বলেন, বিজয় আমাদের গৌরবের,বিজয় আমাদের সকলের। আমরা সব সময় পথশিশুদের সাথে ছিলাম, তাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব।

আরেফিন পারভেজ বলেন, বিজয় দিবসের আনন্দ আমরা সবার মাঝে ভাগাভাগি করে নিতে এসেছি।বিজয়ের আনন্দ সবার।

মুজিবর রহমান নাহিদ বলেন, এরকম একটি ব্যাতিক্রম অনুষ্ঠানে এসে তিনি পথশিশুদের সাথে থাকতে পেরে অনেক খুশি।

অনুষ্ঠানের ২য় পর্বে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এই অনুষ্ঠানে অংশ গ্রহন করেন শান্তা,সাঞ্জিদা,বাপ্পি,সম্পা, রুমি সহ আরো অনেকে।

দুপুর ৩ টায় পথশিশুদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

আরও খবর

Sponsered content