প্রিন্ট এডিশন ফোকাস

মুলাদী উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

  প্রতিনিধি ২ মার্চ ২০২২ , ২:১১:৩৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ মুলাদী উপজেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এ্যাডভোকেট মো: আব্দুল বারীকে সভাপতি ও আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠুকে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয় বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

 

২০১৯ সালের ২৪ ডিসেম্বর মুলাদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন শেষে উপস্থিত সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী এ্যাডভোকেট মো: আব্দুল বারীকে সভাপতি ও আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠুকে সাধারন সম্পাদক ঘোষণা করা হয়। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়। তবে বৈশ্বিক মহামারীর কারনে সেই কমিটি এতো দিনেও পূর্নাঙ্গ কমিটি হিসেবে আত্মপ্রকাশ পায় নি। অবশেষে মুলাদী উপজেলা আওয়ামী লীগকে গতিশীল করার লক্ষে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় জেলা আওয়ামী লীগ।

 

কমিটিতে সভাপতি-সাধারন সম্পাদক ছাড়াও ৯জনকে সহ-সভাপতি, ৩জনকে যুগ্ম সাধারন সম্পাদক, ৩ জনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

 

মুলাদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু আজকের তালাশকে জানান, মুলাদী উপজেলা আওয়ামী লীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) জননেতা আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ এম পি এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস ও বরিশালে জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ ভাই কে মুলাদী উপজেলা বাসীর পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন।

আরও খবর

Sponsered content