দেশজুড়ে

ওসি আলাউদ্দিন মিলনের মাদক নির্মূল অভিযানে পেশাদার মাদক ব্যবসায়ী গ্রেফতার

  প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২১ , ৬:৪৩:৩৭ প্রিন্ট সংস্করণ

বিএফ খান সবুজ বাকেরগঞ্জ :- বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলনের মাদক নির্মূল অভিযানে পেশাদার ইয়াবা ব্যবসায়ী ছানি মোল্লা সাংবাদিক জিয়ার অন্যতম সহযোগী এবং শ্যালককে গ্রেফতার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে বাকেরগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের ভরপাশা গ্রামের বড়বাড়ি নামক এলাকা থেকে বাকেরগঞ্জ থানার চৌকস অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলনের নির্দেশে এএসআই সুজন মাঝি সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ইয়াবা বিক্রয়কালে গোপন সংবাদের ভিত্তিতে ছানি মোল্লাকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাকে গ্রেফতারের সময় তার সাথে থাকা সহযোগীরা বিপুল পরিমান ইয়াবা নিয়ে পালিয়ে যায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত রাতেই তার বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সুত্র জানায়, ছানি মোল্লা গ্রেফতারের পরপরই তার আপন দুলাভাই জিয়াউল হক আকন তাকে ছাড়িয়ে নিতে থানায় ব্যর্থ তদ্বির করতে দেখা যায়।
অপর একটি সুত্র জানায়, দুলাভাইয়ের শেল্টারেই তার শ্যালক নির্বিঘ্নে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছে ।
মাদকসহ ছানি মোল্লাকে গ্রেফতার করতে পেরে থানার দায়িত্বশীল অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলন সাংবাদিকদের জানান যে, মাদক সেবনকারী বিক্রেতা যতবড়ই ক্ষমতাধরদের শেল্টারের হোক না কেন তিনি আইনের উর্ধ্বে নয় । আমি যতদিন থানার দায়িত্বপ্রাপ্ত হিসেবে থাকবো মাদকের আখড়া উপরে ফেলবো ইনশাআল্লাহ ।

সাথে সাথে অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলন আরো বলেন, যে সকল অবৈধ কার্যক্রম মাদক ব্যবসা চোরাকারবারিদের সাথে যে বা যাহারা জড়িত আছেন পুলিশের কাছে তাহাদের সুনির্দিষ্ট তথ্য রয়েছে । প্রত্যেকে ভুল শোধলে নিজ নিজ খারাপ চরিত্র থেকে সুস্থ সমাজের স্বাভাবিক নাগরিক হিসেবে ফিরে আসুন, পুলিশ সহযোগিতা করবে । নয়তো আইনের হাতে চরম মূল্য দিতে হবে ।

গ্রেফতারকৃত ছানি মোল্লা বাকেরগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের শাহিন মোল্লার পুত্র । পুলিশ জানায় দীর্ঘদিন ধরেই সে মাদক ক্রয় বিক্রয় ও সেবন করে আসছে। সে থানার তালিকাভুক্ত একজন মাদক ব্যবসায়ী।

আরও খবর

Sponsered content