দেশজুড়ে

কাউন্সিলর রনির বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে : নগর আ’লীগের সভাপতি

  প্রতিনিধি ১৮ মে ২০২২ , ১০:১২:৫৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক : বরিশাল সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেফায়েত হোসেন রনির বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১২টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে কাউন্সিলর রনির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল আদালতের পিপি এডভোকেট একেএম জাহাঙ্গীর।

কাউন্সিলর রনির পক্ষে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৬ মে সোমবার বরিশাল বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছেন হাজেরা আক্তার নামে এক নারী। আমি শতভাগ আস্থার সাথে আপনাদের বলতে পারি, এই অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা ও আমার বিরুদ্ধে ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ।

এসময় আরও উল্লেখ করা হয়, আমি একজন নির্বাচিত জনপ্রতিনিধি। আইন ও আদালতের প্রতি শ্রদ্ধা জানিয়ে পিবিআইয়ের তদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করছি। বিজ্ঞ আদালত যা সিদ্ধান্ত দিবেন তা-ই মাথা পেতে নেবো। কিন্তু অভিযোগকারী নিজেই আদালত ও আইনের প্রতি আস্থা না রেখে আমার বিরুদ্ধে প্রতিনিয়ত সামাজিক মাধ্যমে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। পাশাপাশি গণমাধ্যমেও মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সাধারণ জনগনকে বিভ্রান্ত করছে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট একেএম জাহাঙ্গীর বলেন, ‘একটি মামলা যে কেউ করতে পারে, সেটি তদন্ত হয়ে প্রমানিত হলে আমরা তাকে বিবাদিকে আসামী বলতে পারি। অভিযোগটির তদন্ত চলছে। আমরা প্রাথমিকভাবে বিভিন্ন এজেন্সির তদন্তের মাধ্যমে জানতে পেরেছি এটি সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট।’

চূড়ান্তভাবে তদন্তের মাধ্যমে এটি মিথ্যা অভিযোগ প্রমাণিত হলে বাদির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

তিনি আরও বলেন,’আগামী এক বছর পরে সিটি নির্বাচন, নির্বাচনকে সামনে রেখে রনির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। বরিশাল মহানগর আওয়ামী লীগের পক্ষে এ ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

সংবাদ সম্মেলনে বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও জেলা আইনজীবী সমিতির সাধান সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন বলেন,’রনি বরিশাল সিটি কর্পোরেশনের মধ্যে সবচেয়ে ভদ্র ও ন্যায়পরায়ন কাউন্সিলর। তার নামে যে অভিযোগটি দায়ের করা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। সে যদি নির্দোষ হয়ে থাকে তাহলে তিনি যেন কোন হয়রানির শিকার না হয় এটাই আমাদের সকলের দাবী।’

এসময় আরও উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম সরোয়ার রাজীব, সংরক্ষিত নারী কান্সিলর জাহানারা বেগম, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলামতাজ বেগম সহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও কাউন্সিলর রনির স্বজনরা।

আরও খবর

Sponsered content