দেশজুড়ে

কুয়াকাটা পৌর শ্রমিক লীগের সভাপতির উপর হামলা-গ্রেফতার ২

  প্রতিনিধি ২১ মে ২০২২ , ৫:৫৯:১১ প্রিন্ট সংস্করণ

মোঃ ইলিয়াস শেখ কুয়াকাটা প্রতিনিধিঃ পটুয়াখালীর কুয়াকাটায় গভীর রাতে সৈকতে ছাতা বেঞ্চে বসে মদ খেতে বাধা দেওয়ায় পৌর শ্রমিক লীগ সভাপতি আব্বাস কাজীর উপর হামলার ঘটনা ঘটেছে। এতে সে গুরুতর আহত হয়।
স্থাণীয়রা উদ্ধার করে তাকে কুয়াকাটা হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টার দিকে কুয়াকাটা সৈকতে। পুলিশ এঘটনায় ইলিয়াস (৩৫) ও রফিক (৩৪) নামক দুই মাদক সেবীকে গ্রেফতার করেছে।
আহতের পারিবারিক সুত্রে জানা গেছে, এরা দীর্ঘদিন ধরে ছাতা বেঞ্চে বসে মদ সেবন করে আসছিলো। ফের গতকাল রাতেও তারা মাদক সেবন করে হই হুল্লোড় করছিল। এতে বাধা দেওয়ায় প্রথমে শ্রমিক লীগ সভাতির সাথে বাক বিতন্ডার সৃস্টি হয়।
এক পর্যায়ে ঐ মাদক সেবনকারীরা চড়াও হয়ে তার উপর হামলা চালায়। এসময় স্থানীয়রা টের পেয়ে ঘটনাস্থল থেকে ওই মাদক সেবনকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।
মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যে দুইজনকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেস্টা চলছে।

আরও খবর

Sponsered content