Uncategorized

ঘুষ প্রদান করতে গিয়ে প্রশাসনের খাঁচায় শ্যালক-দুলাভাই সহ চারজন

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২০ , ১:২৭:২৬ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক :-

বরিশাল নগরীর আলেকান্দা রিফুজি কলোনীতে ডিবি পুলিশের অভিযানে বরিশালেরর চিহ্নিত মাদক কারবারি রফিক (৩৭) ও তার শ্যালক আরমান (৩৪) এবং দুই সহযোগী আটক হয়েছে।

মঙ্লবার (১৭ই মার্চ) সকালে রিফুজি কলোনী আরমানের বাসা ও কাজীপাড়ায় রফিকের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা সহ তাদের আটক করে। এ অভিযানের নেতৃত্ব দেন ডিবির চৌকস এসআই মহিউদ্দিন আহমেদ পিপিএম।

স্থানীয় সূত্রে জানাগেছে, একসময় গোস্তর দোকানের কসাই থেকে আজ কোটিপতি গাঁজা রফিক ও তার শ্যালক। কাজীপাড়া ও কলোনির রাজ বাড়িতে দুটি আলিসান বাড়ি বানিয়েছে রফিক। নামে বেনামে অটল সম্পত্তির মালিক এই গাঁজা রফিক। এই রফিকের একধিক বাহিনী রয়েছে। যার প্রধান কাজীপাড়ার সাইদুল।

গত কয়েক দিন আগে কোতয়ালী থানায় রফিক ও তার সহযোগীদের বিরুদ্ধে এলাকার পক্ষ থেকে একটি লিস্ট যায়। এরপর তদন্ত হলে তার প্রধান সহযোগী সাইদুল একটু গা ঢাকা দিয়েছে। রফিকের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে পারেনা। অবশেষে ডিবির চৌকাস অফিসারকে ঘুষ দিতে গিয় আটকে যায় এই শালা বোনাই।

এ বিষয়ে ডিবির এস আই মহিউদ্দিন আহমেদ পিপিএম জানান, প্রসাশনের মাদক অভিযানের ভয়ে রফিক ও আরমান ঘুষ দিতে তার বাসায় যায়। এ সময় তাদের আটক করে রফিকের বাসা ও তার শশুরের বাসায় তল্লাসি করে বিপুল পরিমান গাজা উদ্ধার করা হয়।

আরও খবর

Sponsered content