Uncategorized

জাতীয় পার্টির সম্পাদক আরিফের সাংবাদিক কটুক্তিতে ক্ষুব্ধ সাংবাদিক মহল !

  প্রতিনিধি ১৭ জুন ২০২০ , ৫:১৭:৩৯ প্রিন্ট সংস্করণ

{"effects_tried":0,"photos_added":0,"origin":"gallery","total_effects_actions":0,"remix_data":["add_photo_directory"],"tools_used":{"tilt_shift":0,"resize":0,"adjust":0,"curves":0,"motion":0,"perspective":0,"clone":0,"crop":0,"enhance":0,"selection":0,"free_crop":0,"flip_rotate":0,"shape_crop":0,"stretch":0},"total_draw_actions":0,"total_editor_actions":{"border":0,"frame":0,"mask":0,"lensflare":0,"clipart":0,"text":0,"square_fit":0,"shape_mask":0,"callout":0},"source_sid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1571667740086","total_editor_time":1047,"total_draw_time":0,"effects_applied":0,"uid":"06336ABB-AD1D-4C78-9624-9E7364B13AE9_1571667740062","total_effects_time":0,"brushes_used":0,"height":828,"layers_used":0,"width":1242,"subsource":"done_button"}

মুলাদী প্রতিনিধিঃ
গত ১৪ জুন মুলাদী উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা হারুন অর রশিদ এর এশিয়ান টিভিতে সাক্ষাতকার নেওয়ার সময় জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও পৌরসভার ৯নং ওয়ার্ড কমিশনার আরিফ সরদার ক্ষুদ্র হয়ে বলেন সাংবাদিকদের টাকা দিয়ে কেনা যায় বলে মন্তব্য করেছেন।

আজ ১৭ জুন মুলাদী উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে সাংসদ এম.পি গোলাম কিবরিয়া টিপু’র নির্দেশে করোনা ভাইরাসে সচেতনতা মূলক কার্যক্রমে উপজেলার সকল ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি সম্পাদক ও নেতাকর্মীদের সামনে এ মন্তব্য করেন।

জানা যায় বর্তমান বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ)এর জাতীয় পার্টির সাংসদ গোলাম কিবরিয়া টিপু’র মুলাদী উপজেলায় সহ বরাদ্ধ আসে তার চার ভাগের এক ভাগ চলে যায় মুলাদী পৌরসভার ৯নং ওয়ার্ডে। এ পর্যন্ত সাধারণ সম্পাদক আরিফ সরদার পেয়েছেন সরকারী ঘর পেয়েছেন ১৯টি, ৫টি গভীর নলকুপ, ৮ বান টিন, ৫ টি আর, ৫টি কাবিখা, সৌর প্যানেল ও স্ট্রিভ লাইট অসংখ্য সহ সকল উপজেলার বরাদ্ধের বড় অংশ চলে যায় পৌরসভার ৯নং ওয়ার্ডে।

এসকল বরাদ্ধ চলে যায় নিজের আত্মীয় স্বজনদের মাঝে, পাচ্ছে না জাতীয়পার্টির নেতাকর্মীরাও। আরও জানা যায় জা পা সাধারণ সম্পাদক আরিফ সরদারের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ রয়েছে। গত সংসদ নির্বাচনের সময় সাংসদ গোলাম কিবরিয়া টিপু লাঙ্গল মার্কায় ভোট পেয়েছেন মাত্র ১৩১ টি,এ নিয়ে জন প্রশ্ল উঠেছে, সুধী সমাজের দাবী মুলাদীতে ১টি পৌরসভা, ৭টি ইউনিয়ন এর মধ্যে যদি বরাদ্ধের বড় অংশ পৌরসভার ৯নং ওয়ার্ডে চলে যায় তা হলে কিভাবে পৌরসভা সহ ইউনিয়ন গুলো চলবে।

অপর দিকে উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশিদ খান নিজের অর্থ ও শ্রম দিয়ে দলকে টিকিয়ে রেখেছেন আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু এম.পি নিদের্শে। জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অভিযোগ করে বলেন আমাদের সাথে সকল সময় আমাদের সাধারণ সম্পাদক খারাপ আচরন করেন।  আমরা শুধু এম.পি মহোদয় ও সভাপতি’র মুখের দিকে তাকিয়ে আছি।

মুলাদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি তালুকদার খোকন বলেন সাংবাদিকদের কেনার সামর্থ কারো নেই। সাংবাদিক এর কলমের দাগ উঠানো কঠিন এ ব্যাপারে আমি ও আমার সংগঠনের পক্ষ থেকে সাংবাদিকদের কটুক্তি করে কথা বলায় তীব্র নিন্দা জানাই।

আরও খবর

Sponsered content