Uncategorized

জেলা প্রশাসন এর উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

  প্রতিনিধি ২৮ জুন ২০২১ , ১০:৫৯:০৭ প্রিন্ট সংস্করণ

বরিশালে জেলা প্রশাসন এর উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে সচেতনতামুলক প্রচার অভিযানের পাশাপাশি মাস্ক ও লিফলেট বিতরণ।

দেশের করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা তাই সরকার করোনা ভাইরাস প্রতিরোধ দেশব্যাপী লক ডাউন ঘোষণা করেন তারি ধারাবাহিকতায় আজ ২৮ জুন সোমবার দুপুর ১২ টায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সচেতনতা মূলক প্রচারাভিযান স্বাস্থ্য সচেতনতায় লিফলেট, মাস্ক বিতরণ করেন পাশাপাশি জেলা ব্যাপী ১৫ টি মেবাইল কোর্ট পরিচালনা করা হয় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে।

জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরিশাল গৌতম বাড়ৈ এর নেতৃত্বে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সচেতনতা মূলক প্রচারাভিযান স্বাস্থ্য সচেতনতায় লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মুনিবুর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় এস এম রাহাতুল ইসলাম, মারুফ দস্তগীর, আতাউল রাব্বি ও সমাপ্তি রায়।

এসময় আইনশৃংখলা রক্ষায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এসময় নগরীর অশ্বিনী কুমার হল চত্বর থেকে শুরু করে নগরীর ফজলুল হক এভিনিউ, বটতলা বাজার, চৌমাথা, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, নতুন বাজার এলাকা, জেলখানায় মোরসহ বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে মাস্ক এবং লিফলেট বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content