Uncategorized

ঝালকাঠিতে শোক দিবসে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২০ , ৩:৩৩:৫৫ প্রিন্ট সংস্করণ

ঝালকাঠিতে জাতিয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাবার পথে সড়ক দুর্ঘটনায় এসপি সুমন হালদার ২৫ নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১২ টা ৩০ মিনিটের সময় সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের নেহালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এসপি সুমন হালদার কীর্ত্তিপাশা ইউনিয়নের খোর্দ্দবরহার গ্রামের সুভাষ হালদারের ছেলে ও বরিশাল বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাষ্টার্সের ছাত্র।

সুমন ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ইউনিয়ন ছাত্রলীগের পদ প্রত্যাশী ছিলেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. মান্না (৩০) গুরুতর আহত হয়ে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জাতিয় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য ভাড়ায় চালিত মোটর সাইকেল যোগে ঝালকাঠি যাবার সময় নেহালপুর ব্রীজের উপরে বিপরিত দিক থেকে আসা একটি ইজি বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘাড়ে আঘাত পেয়ে ঘটনা স্থানেই এসপি সুমন হালদারের মৃত্যু হয় এবং মোটরসাইকেল চালক মো. মান্না গুরুতর আহত হয়।

স্থানীয় এদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষনা করে। এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান বলেন, ‘ ঘাতক ইজি বাইকটিকে আটক করা গেলেও চালক পালিয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content