Uncategorized

দপদপিয়ায় যুবককে গলাকেটে হত্যা : লাশ নিয়ে স্থানীয়দের বিক্ষোভ

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২১ , ৪:০৬:১৮ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিদেক ॥ ঝালকাঠির নলছিটির দপদপিয়ায় যুবককে গলাকেটে হত্যার প্রতিবাদে বিক্ষোভ করেছে স্থানীয়রা। গতকাল বিকেলে দপদপিয়ার জিরো পয়েন্ট এলাকায় নিহত রুমান বিশ্বাসের লাশ নিয়ে বিক্ষোভ করেন তারা। এসময় বিক্ষোভকারীরা রুমান হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানায়।

উল্লেখ্য, গত রবিবার দপদপিয়া জিরো পয়েন্ট এলাকায় এ হত্যাকান্ড ঘটে। নিহত যুবকের নাম রুমান বিশ্বাস (২২)। সে এম.খান গ্রুপের ক্যাশিয়ার এবং স্থানীয় সত্তার বিশ্বাসের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, গত সোমবার বিকেলে পূর্ব শত্রুতার জেরে রুমানের বড় ভাইয়ের উপর প্রথমে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় রানা, বাপ্পি, আইয়ূব আলী সরকার, আসাদ, মনির, আলমগীর ও জিহাদ সহ প্রায় ৮/৯জন দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে গুরুত্বর জখম হলে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরবর্তীতে রুমান বিশ্বাস তার কর্মস্থলে যাওয়ার পথে তার পথরোধ করে সন্ত্রাসী বাহিনীরা। এসময় প্রকাশ্যে দেশীয় অস্ত্র দিয়ে রুমানের গলা কেটে হত্যা কেটে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরবর্তীতে রুমানের অবস্থা বেগতিক দেখে শেবাচিম হাসপাতালে নেয়ার পথে রুমান মারা যায় বলে নিশ্চিত করে স্থানীয়রা।

রুমার বিশ্বাসের বড় ভাই জানায়, প্রথমে আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় চালায় রানা, বাপ্পি, আইয়ূব আলী সরকার, আসাদ, মনির, আলমগীর ও জিহাদ সহ প্রায় ৮/৯জন সন্ত্রাসী বাহিনী। এতে আমার হাতে জখম হলে আমাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে আমার ভাই রুমান ডিউটিতে যাওয়ার সময় রুমানকে হত্যায় উদ্দেশ্যে হামলা চালায় একই সন্ত্রাসীরা। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টামূলক শাস্তি জানাই। এদিকে স্থানীয় একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো তাদের মধ্যে।

এবিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম তালুকদার দৈনিক আজকের তালাশকে মুঠোফোনে জানায়, ‘কি কারনে হত্যাকান্ড হয়েছে এখন পর্যন্ত পুরো ঘটনা জানা যায় নি, তবে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে অভ্যন্তরিন কোন কোন্দলের কারনে এই হত্যাকান্ড হতে পারে।’ এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় তিনি।

আরও খবর

Sponsered content