দেশজুড়ে

‌‌দুদকের নতুন মহাপরিচালককে স্বরূপকাঠির প্রাক্তন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২৪ , ২:০৩:০৬ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার কৃতি সন্তান মো. শাহরিয়াজ, বিপিএএ, দুর্নীতি দমন কমিশনে মহাপরিচালক পদে নিয়োগ প্রাপ্ত হওয়ায় সোহাগদল কে. পি. ইউ মাধ্যমিক বিদ্যালয় ও আর এ বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

 

এসময় উপস্থিত ছিলেন, প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির আহ্বায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া, জ্যোতিষ সমাদ্দার বাবু, আজাদ সুলতান, মোসাম্মৎ নাসরিন, শাহরিয়াজ (মহাপরিচালক), শহীদুল ইসলাম, খন্দকার গোলাম কিবরিয়া ও শামীম আহম্মেদ মানিক ।

 

দুর্নীতি দমন কমিশনে মহাপরিচালক মো. শাহরিয়াজ বিপিএএ ২০তম ব্যাচের একজন চৌকস কর্মকর্তা। তিনি সফলতার সঙ্গে বরিশাল বিভাগের বানারীপাড়ার সাবেক উপজেলা নির্বাহী অফিসার, ঝালকাঠি জেলার সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক, নাটোরে সাবেক জেলা প্রশাসক এবং সর্বশেষ তিনি ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব), যুগ্ম-সচিব হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

 

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের ছাত্র ছিলেন। বরিশাল বিভাগের পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার বিষ্ণুকাঠী গ্রামে তার নিজ বাড়ী।

আরও খবর

Sponsered content