Uncategorized

বরগুনার মেয়রের ছেলে ১শ পিস ইয়াবাসহ ঢাকায় আটক

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০১৯ , ২:৩০:৩১ প্রিন্ট সংস্করণ

বরগুনা :

বরগুনা পৌরসভার মেয়র মো. শাহাদাত হোসেন বাবুলের একমাত্র ছেলে মো. নাসির আল মামুনকে শুক্রবার বিকালে১০০ পিচ ইয়াবাসহ ঢাকায় গ্রেফতার হয়েছে পুলিশ। এ সময় তার দেহ তল্লাসি করে ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে ঢাকা পল্টন থানায় একটি মামলা হয়েছে।

পল্টন থানা সূত্রে জানা যায়, মামুন দীর্ঘদিন ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। রিফাত শরীফ হত্যাকান্ডের পর বরগুনা ত্যাগ করে। ঢাকার এসে বিভিন্ন জনের কাছে ইয়াবা বিক্রি করে আসছে। ঢাকা পল্টন থানার উপপরিদর্শক ( এস আই) মো, জাহিদ হোসেন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে ঢাকা মহানগর নাট্য মঞ্চের গেট থেকে মামুনকে গ্রেফতার করে।

এ সময় তার দেহ তল্লাসি করে ১০০ পিচ ইয়াবা জব্দ করেন। পুলিশের উপপরিদর্শক বলেন, মামুন প্যান্টের পকেটে ইয়াবা নিয়ে কারো জন্য অপেক্ষা করতেছিল। কার জন্য অপেক্ষা করতেছিল সে বিষয় কিছু জানতে পারেনি। বরগুনা পৌরসভায় মামুনের বাবা শাহাদাত হোসেন বাবুল দুই মেয়াদের মেয়র। মামুন বরগুনা শহরে প্রথম মাদকের ব্যবসা শুরু করে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

বরগুনা জেলা যুবলীগের সভাপতি কামরুল আহসান মহারাজ বলেন, বরগুনা শহর মাদকে ভাসছে। এই ছোট শহরে মাদকের ব্যবসা প্রথম শুরু করে মামুন। বাবা দুই বার মেয়র। অঢেল ধন সম্পদের মালিক। পৌরসভায় কোন ঠিকাদার নেই। ছেলের নামে টেন্ডারবাজি করে হাজার কোটি টাকার মালিক হয়েছেন মেয়র শাহাদাত হোসেন বাবুল। বাবার ক্ষমতার জোরে মামুন একটার পর একটা বিয়ে করে। শুরু করে মাদকের ব্যবসা। তিনি বলেন, মামুন এ পর্যন্ত ৪ টি বিয়ে করেছে। এর মধ্য বরগুনা-১ আসনের আওয়ামীলীগের সাবেক এমপি মরহুম সিদ্দিকুর রহমানের মেয়েও বিয়ে করেন। মামুনের বাবা পৌর মেয়র বরগুনা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

আরও খবর

Sponsered content