দেশজুড়ে

বরিশালে আট কেজি গাঁজাসহ দুই চাচাতো ভাই গ্রেপ্তার

  প্রতিনিধি ২১ মার্চ ২০২৪ , ১০:৪২:২৯ প্রিন্ট সংস্করণ

বরিশালে আট কেজি গাঁজাসহ দুই চাচাতো ভাই গ্রেপ্তার হয়েছেন। তারা হলেন, পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের পঞ্চবেকি রাজবাড়ী এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. বেল্লাল (৪৭) ও একই এলাকার আ. লতিফের ছেলে রিয়াজ (৪৭)।

 

বুধবার (২০ মার্চ) রাত ৮টায় বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার রহমতপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ তথ্য জানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়। পরে থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়।

দুইভাই দীর্ঘদিন মাদক কারবারের সঙ্গে জড়িত জানিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক ইশতিয়াক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রহমতপুর বাস স্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে আসা বিএমএফ পরিবহনের একটি বাস থামিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় বেল্লাল ও রিয়াজের কাছে দুই ব্যাগ ভর্তি আট কেজি গাঁজা পাওয়া যায়।

 

আটকের পর তারা জানান, ঢাকার মুন্সীগঞ্জ থেকে গাঁজা নিয়ে পিরোজপুরের নেছারাবাদে যাচ্ছিলেন তারা।

 

তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে রহমতপুরে বিএমএফ পরিবহন থেকে দুই মাদক বিক্রেতাকে আট কেজি গাঁজাসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও খবর

Sponsered content