দেশজুড়ে

বরিশালে ভোটকেন্দ্রে বোমা হামলায় নিহত ১

  প্রতিনিধি ২১ জুন ২০২১ , ১:৪৬:০৭ প্রিন্ট সংস্করণ

গৌরনদীতে ভোট কেন্দ্রে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের বোমা হামলায় মৌজালি মৃধা নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় ইদ্রিস হাওলাদার, নুরু মৃধা ও ইমরান মৃধা নামে আরো তিনজন আহত হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে। এই সংঘর্ষের ঘটনায় দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ বন্ধ ছিল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আবার ভোটগ্রহণ শুরু হয়েছে।

সোমবার (২১ জুন) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমে জানিয়েছেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার।

জানা যায়, জালভোট দেয়াকে কেন্দ্র করে দুপুর পৌনে ১২টার দিকে কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোরগ প্রতীকের প্রার্থী ফিরোজ মৃধা ও তার প্রতিদ্বন্দ্বী মন্টু হাওলাদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষে পাল্টাপাল্টি ধাওয়ার সময় ২০টি বোমা নিক্ষেপ করে। এ সময় বোমার আঘাতে মোরগ প্রতীকের সমর্থক মৌজালি মৃধা গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার জানান, সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ছয় রাউন্ড গুলি ছোড়া হয়। ঘটনাস্থল থেকে নয়ন মৃধা ও ইমন মৃধা নামে মোরগ প্রার্থীর দুই সমর্থককে আটক করা হয়েছে।

আরও খবর

Sponsered content