সকল বিভাগ

বরিশালে মদ্যপ প্রাইভেট কার ধাক্কা দিলো আঃলীগ কার্যালয়ে!

  প্রতিনিধি ৭ মার্চ ২০২৩ , ৬:১৩:১৩ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদকঃ বরিশাল নগরীতে বেপরোয়া গতিতে আসা একটি প্রাইভেট কারের দূর্ঘটনা ঘটেছে। প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, ৭ ই মার্চ প্রথম প্রথরে রাত ১২ টা ৪০ মিনিটের সময় নগরীর গোড়াচাঁদ দাস রোডস্থ বিসিসি’র ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের দেয়ালে বেপরোয়া গতিতে এসে প্রাইভেট কারটি সজোড়ে ধাক্কা মারে। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়ে গাড়ির ভিতর থাকা ড্রাইভার সহ মোট তিনজন গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে রাস্তায় পরে থাকে।

 

এরপর স্থানীয়রা গুরুতর অবস্থায় বরিশাল নবগ্রাম রোডের বাসিন্দা আল আমিন ও কুদঘাটা এলাকার রিয়াদ কে গুরুতর অবস্থায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।প্রাইভেট কারের চালক বরিশাল নগরীর রুপাতলী এলাকার বাসিন্দা হাসান জানায়, এবিসি ফাউন্ডেশন নামের একটি প্রতিষ্ঠানের গাড়ি এবং একই প্রতিষ্ঠানে কর্মরত দুইজন স্টাফ কে নিয়ে আসছিলো। প্রতক্ষদর্শী বরিশাল নগরীর ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক পিংকু রয় এবং প্রয়াত সভাপতি খন্দকার রেজাউল ইসলাম রেজার ছেলে তৌফিক রাজন বাবু স্মার্ট বরিশাল কে জানায়, তারা দলীয় পোস্টার তাদের ওয়ার্ডের কার্যালয়ের দেয়ালে লাগাচ্ছিলো আকস্মিকভাবে বেপরোয়া গতিতে একটি সাদা রঙের প্রাইভেট কার তাদের দিকে আসতে দেখে তারা সরে পরে আর কার্যালয়ের দেয়ালে সজোড়ে ধাক্কা মারে। এতেকরে গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় আর গাড়ির ভিতরে থাকা গাড়ির চালক সহ বাকি তিনজন রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে ছটফট করতে থাকে।

 

এমন দূর্ঘটনার সময় আশপাশ থেকে স্থানীয়রা জড়ো হয়ে গুরুতর অবস্থায় আহত দুইজনকে দ্রুত শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং তাৎক্ষণিকভাবে কোতোয়ালি মডেল থানায় খবর দিলে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে থানার পুলিশ। তারা জানায় গাড়ি চালক সহ বাকি তিনজন প্রচুর পরিমানে মদ্যপান করে বেপরোয়া গতিতে গাড়িটি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিসিসি’র ১৬ নং ওয়ার্ড আঃলীগ কার্যালয়ের দেয়ালে সজোড়ে ধাক্কা মারে।

 

মদের দূর্গন্ধ গাড়িটির ভিতর থেকে সহ গাড়িতে থাকা তিনজনের থেকেই পাওয়া যাচ্ছিলো।খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে এসে কোতোয়ালি মডেল থানার পরিদর্শন করা উপ পুলিশ পরিদর্শক মোঃহাসান ও মোঃ রাকিব গণমাধ্যম কর্মীদের জানায়, দূর্ঘটনার কারন নিশ্চিত করতে চেষ্টা চলছে।গাড়িটি আটক করে থানায় নিয়ে যাবার কথাও জানান তারা।

আরও খবর

Sponsered content