সকল বিভাগ

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ১০:৫৫:৩০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ ঢাকা-বরিশাল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ১৬ ঘণ্টার ব্যবধানে ভিন্ন ভিন্ন স্থানে সাবেক এক সেনা সদস্য ও এক প্রবাসীর মৃত্যু হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০ টায় বরিশাল থেকে ছেড়ে আসা এনা পরিবহন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হন। নিহত মোটরসাইকেল চালক বাটাজোড় গ্রামের ফারুক হোসেন শরীফের ছেলে সাবেক সেনাসদস্য মোঃ ফুয়াত হোসেন শরীফ (৫০)।

 

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, এনা পরিবহনসহ চালককে আটক করা হয়েছে।

এর আগে একই উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কে এক প্রবাসীকে ঢাকাগামী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন তিনি। রোববার সন্ধ্যা ৬টার সময় এ ঘটনা ঘটে। নিহত আলতাফ মুন্সির ভাতিজা মাসুম মুন্সী বিষয়টি নিশ্চিত করেন। নিহত মোঃ আলতাফ মুন্সী (৫৫) শিকারপুর ইউনিয়নের মন্ডপাশা গ্রামের মৃত করিম মুন্সির ছেলে। সন্ধ্যায় হাট থেকে বাজার নিয়ে বাড়িতে আসার পথে ঢাকা-বরিশাল মহাসড়কে দুর্ঘটনায় তিনি নিহত হন। এ ঘটনা বাসটি দ্রুত পালিয়ে যায়। পরে উজিরপুর উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি কে এম ইসমাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

বরিশাল উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ তদন্ত মো. তৌহিদুজ্জামান সোহাগ জানান, ঘাতক বাসটির পরিচয় নিশ্চিত করে আটক করার প্রক্রিয়া চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content