দেশজুড়ে

বরিশালে ১৮০ জন দুরারোগ্য রোগী পেলেন ৯০ লাখ টাকা

  প্রতিনিধি ১৮ জুন ২০২০ , ৯:৪২:১৪ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক॥ বরিশালে দুরারোগ্য রোগে আক্রান্ত ১৮০ জন রোগীকে ৯০ লাখ টাকার চেক দেওয়া হয়েছে।বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে প্রত্যেককে ৫০ হাজার করে আর্থিক সহায়তার এই চেক প্রদান করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

এ সময় বরিশাল জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদার, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল আঞ্চলিক দৈনিক ভোরের আলো পত্রিকার সম্পাদক সাইফুর রহমান মিরনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বরিশাল জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন তালুকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজের উদ্যোগে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে এসব রোগীদের মধ্যে আর্থিক সহায়তা করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে বরিশাল সিটি করপোরেশনসহ জেলার ১০ উপজেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদরোগীসহ ১৮০ জন দুরারোগ্য রোগীকে ৫০ হাজার করে মোট ৯০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

তিনি আরো জানান, ২০১৯-২০ অর্থবছরের এ পর্যন্ত ৬ রোগে আক্রান্ত ৩৬০ জন রোগীকে ১ কোটি ৮০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।

আরও খবর

Sponsered content