দেশজুড়ে

বরিশাল নগরীতে ছোট ভাইকে হত্যার উদ্দেশ্যে মেঝ ভাই ও বোন জামাইয়ের হামলা

  প্রতিনিধি ২৯ জুন ২০২১ , ৫:০২:৪৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক॥ বরিশাল নগরীতে জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাইকে হত্যার চেষ্টায় হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে অপর ভাই, বোন ও বোন জামাইয়ের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় নগরীর ঝাউতলা দ্বিতীয় গলিতে এ ঘটনা ঘটে। আহত আমিনুল হক জসিম অভিযোগ করে বলেন, আমি পেশায় একজন ব্যবসায়ী। আমি দীর্ঘদিন যাবত আমার স্ত্রী সন্তানদের নিয়ে আমার পৈত্রিক বাড়ির ২য় তলায় একটি ফ্লাটে বসবাস করছি।

আমার মেঝ ভাই এবিএম গোলাম রাব্বানী খোকন (৫৮) ও বোন জহুরা হক প্রিয়া (৪৫) একই বাড়ির নিচতলা ও ২য় তলায় একটি ফ্লাট ব্যবহার করে আসছে। তারা দীর্ঘদিন যাবত আমার বাবার বসতবাড়িটি জোড়পূর্বক দখল করার পায়তারা চালিয়ে আসছে। এছাড়া আমাকে প্রায় সময় খুন-জখমের ভয়ভীতি ও হুমকি প্রদান করে আসছে।

পূর্ব শত্রুতার জের ধরে গতকাল সকালে আমার ভাই, বোন ও বোন জামাই মাইনুল ইসলাম মঈন আমার বাসায় এসে আমাকে গালিগালাজ শুরু করে, তখন আমি তাদের গালিগালাজ করতে নিষেধ করলে তারা আমাকে মারপিট শুরু করে। আমার মেঝ ভাই ও আমার বোন জামাই আমাকে খুন করার উদ্দেশ্যে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে, তখন আমি হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করি এবং সেই আঘাতে আমার দুই হাত ও গলার নিচে লেগে আমি মারাত্বকভাবে যখম হই। পরে আমি বাঁচার জন্য ঢাক-চিৎকার করলে তারা আমাকে হত্যার হুমকি দিয়ে আমার বাসা ত্যাগ করে।

পরে আমার বড় ভাইয়ের ছেলে ফারহান মনির অন্নয় খবর পেয়ে আমার বাসায় এসে আমাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে আমিনুল হক জসিমের উপর হামলা চালিয়ে নিজের রক্ষায় নতুন নাটকের জন্ম দেয় তার মেঝ ভাই খোকন, বোন প্রিয়া ও বোন জামাই মঈন। তারা উল্টো তাদের উপর হামলার অভিযোগ এনে কোতয়ালী থাকান অভিযোগ দায়ের করেন।

আরও খবর

Sponsered content