Uncategorized

যুবলীগের নতুন কমিটিকে মেয়র সাদিক আবদুল্লাহর অভিনন্দন

  প্রতিনিধি ২৪ নভেম্বর ২০১৯ , ১২:০৩:২৮ প্রিন্ট সংস্করণ

যুবলীগের নতুন কমিটিকে মেয়র সাদিক আবদুল্লাহর অভিনন্দন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ছেলে শেখ ফজলে শামস পরশ ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান করায় মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। পাশাপাশি শেখ ফজলে শামস পরশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মাইনুল হোসেন খান নিখিল সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র। এক অভিনন্দন বার্তায় মেয়র আশা করেন নতুন এ নেতৃত্বের কারনে সংগঠনের কার্যক্রমে আরো গতিশীলতা আসবে এবং ঐতিহ্যবাহী এ সংগঠনের ভাবমূর্তি আরো উজ্জল হবে।

ভিপি আনোয়ারের মাতার মৃত্যুতে মেয়র সাদিক আবদুল্লাহর শোক
বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক, সাবেক ভিপি আনোয়ার হোসাইন ও আওয়ামী লীগ নেতা অ্যাড. দেলোয়ার হোসেনের মাতা এবং বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসনের কাউন্সিলর সালমা আক্তার শীলার শ্বাশুড়ী রওশন আরা বেগমের ইন্তেকালে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জেলা আ.লীগের সহ সভাপতি দীলিপ ঘোষের মাতার মৃত্যুতে মেয়রের শোক
বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট দীলিপ কুমার ঘোষ এর মাতা সুনিতা বালার ঘোষ এর মৃত্যুতে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আরও খবর

Sponsered content