Uncategorized

বরিশাল প্রেসক্লাবের নির্বাচন আজ

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২০ , ৭:৩৩:২৪ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ আজ বৃহস্পতিবার ঐতিহ্যবাহী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন উপলক্ষে উৎসবের আমেজ দেখা গেছে প্রেসক্লাব গলি (সাংবাদিক মাইনুল হাসান সড়ক) থেকে শুরু করে পুরো নগরীতে। প্রতিটি মিডিয়া হাউজে চলছে আলোচনা কে আসছেন নতুন নেতৃত্বে। প্রেসক্লাব সূত্রে জানা যায়, এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্ধিতা করছেন। কার্যনির্বাহী পরিষদের ১৭ পদে স্থান পেতে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৪ জন প্রার্থী। একটি প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক পদে কাজী আল-মামুন।

অপর প্যানেলে সভাপতি পদে ইসমাইল হোসেন নেগাবান মন্টু এবং সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক পদে কাজী আল-মামুনের প্যানেলে রয়েছেন: সহ-সভাপতি পদে এস.এম জাকির হোসেন, পুলক চ্যাটার্জি, সহ-সাধারন সম্পাদক পদে এম মোফাজ্জেল, কোষাধ্যক্ষ পদে মোশারেফ হোসেন, পাঠাগার সম্পাদক পদে মো. রুবেল খান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সুখেন্দু এদবর, ক্রীড়া সম্পাদক পদে মো. আরেফিন তুষার, দপ্তর সম্পাদক পদে মো. নাসির উদ্দিন, সদস্য পদে কাজী আব্দুল্লাহ আল রাসেল, কে.এম নয়ন, জহরুল হক ফারুক, মানবেন্দ্র বটব্যাল, মিজানুর রহমান, মো. আব্দুর রাজ্জাক ভুঁইয়া ও মো. জিয়া উদ্দিন বাবু।

অন্যদিকে ইসলাইল হোসেন নেগাবান ও কাজী মিরাজ মাহমুদ প্যানেলে সহ-সভাপতি পদে সৈয়দ মাহমুদ হোসাইন চৌধুরী, গোপাল সরকার, সহ-সাধারন সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে জিয়া শাহীন, পাঠাগার সম্পাদক পদে এম.মিরাজ হোসাইন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আযাদ আলাউদ্দীন, ক্রীড়া সম্পাদক পদে দেওয়ান মোহন, দপ্তর সম্পাদক পদে এম. লোকমান হোসাইন, সদস্য পদে নুরুল আলম ফরিদ, নজরুল ইসলাম চুন্নু, সৈয়দ দুলাল, মনিরুল ইসলাম স্বপন, সাইয়েদ কাজল, রাইসুল ইসলাম অভি ও সাগর বৈদ্য।

আরও খবর

Sponsered content