Uncategorized

বাউফলে যুবলীগ নেতার উদ্যোগে ঘরে ঘরে খাদ্য সহায়তা

  প্রতিনিধি ৭ মে ২০২০ , ৩:১৭:৫০ প্রিন্ট সংস্করণ

আসুন দেশকে ভালবাসি মানবতার সহায়তায় এগিয়ে আসি” এ স্লোগানে পটুয়াখালী বাউফলের ৬শ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণে ব্যাতিক্রমী উদ্দ্যোগ নিয়েছে উপজেলা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রিয়াদ খান।
রাত সোয়া ৯টায় পৌর শহরের ৪নং ওয়ার্ডের মীরা বাড়িতে পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম ফারুক এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্ভোধন করেন।

জানা যায়, বাউফল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রিয়াদ খানের নিজ অর্থায়নে পৌর শহরের ৪নং ওয়ার্ডের ৬‘শ পরিবারের প্রত্যেক ঘরে ঘরে খাদ্য সহায়তা বিতরণের উদ্দ্যোগ নেয়। ওই সময় প্রত্যেক পরিবারের মধ্যে দেয়া হয় আট কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ, এক কেজি ডাল, এক লিটার তৈল ও একটি সাবান।

এ সময় পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রিয়াদ খান জানান, আমার নিজ অর্থায়নে কয়েকজন স্বেচ্ছাসেবী নিয়ে মহাঘাতক করোনা ভাইরাস এর আক্রমন থেকে রক্ষা পাওয়ার জন্য পৌরসভার ৪নং ওয়ার্ডে ৬‘শ পরিবারের মধ্যে শারীরিক দুরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরো জানান, ৪নং ওয়ার্ডে প্রায় ২৮‘শ ভোটার, ৪‘শ টি ঘর, প্রায় ১০০ টি ভাড়াটিয়া পরিবার, ৩০ জন কাজের লোকসহ চা-দোকানদার ও হোটেল ব্যাবসায়ী রয়েছে। তাদের প্রত্যেকের জন্য এ খাদ্য সহায়তা ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এনায়েত খান ছানা, দাশপাড়া ইউনিয়ন সহ-সভাপতি নাসির উদ্দিন খান, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক অরবিন্দ দাস, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মিলন, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রুবেল, সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামসুল কবির নিশাদ, ছাত্রনেতা মিল্টনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।