Uncategorized

বানারীপাড়ায় টহলরত পুলিশের সফলতা বিপুল পরিমান ফেন্সিডিলসহ-আটক-২

  প্রতিনিধি ২১ এপ্রিল ২০২০ , ৯:৩৮:২০ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক বানারীপাড়া :-


বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নে টহলরত পুলিশের সন্দেহ’ই সত্য হলো।তাদের সন্দেহ হওয়া  পিকআপ ভ্যান থেকেই পাওয়া গেলো বিপুল পরিমাণ ফেন্সিডিল। ওই টহল পুলিশের নেতৃত্বে ছিলেন বানারীপাড়া থানার এএসআই মহসিন।
জানা গেছে সোমবার রাত সাড়ে ৩ টার দিকে তিনি (মহসিন) ও কনষ্টেবল রফিকুল ইসলাম বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের ছোট ভৈৎসর গ্রামে একটি পিকআপ ভ্যান দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। ওই এলাকার মিয়া বাড়ির জামে
মসজিদের সামনের পাকা রাস্তার ওপরে পিকআপ ভ্যান থামিয়ে আছে দু’জন লোক।

পিকআপ ভ্যানে থাকা বেনাপোল থানার বুত্তিপাশা গ্রামের আ.রউফের ছেলে মনিরুজ্জামান (২৮) ও যশোর কোতয়ালী থানার দত্তপাড়া গ্রামের সেরাজুল ইসলামের ছেলে মেহেদী হাসানকে (২৬) আটক করে এএসআই মহসিন জিজ্ঞাসাবাদ করলে আটককৃতরা জানায় তাদের গাড়ির ভিতরে বিশেষ কায়দায় তারা ফেন্সিডিল নিয়ে এসেছে।

 

ওই ফেন্সিডিল তারা মাদক ব্যবসায়ী হুমায়ুনের লোকের হাতে তুলে দিতে ঘটনাস্থলে এসেছিলো বলেও জানায়। এক পর্যায়ে ঘটনাস্থলে স্থানীয় লোকজন জড়ো হয়। বিষয়টি এএসআই মহসিন থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পালকে
জানালে তিনি ও উপ-পরিদর্শক মো. রিয়াজ ঘটনাস্থলে গিয়ে জনসন্মুখে ওই পিকআপ ভ্যানের পিছনের দিক খুলে বিশেষ কায়দায় রাখা ৫২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পিকআপ ভ্যান সহ ওই দুইজনকে থানায় নিয়ে আসেন।

 

এ ব্যপারে মঙ্গলবার সকালে উপ-পরিদর্শক মো. রিয়াজ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এ ব্যপারে চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার জানান ওই পিকআপ ভ্যান আটক করার পরে ছোট ভৈৎসর গ্রামের সোহাগ একই এলাকার ওয়ার্কসপ মালিক মনিরকে মুঠোফোনে কল দিয়ে ওই পিকআপ ভ্যান তরমুজ নিতে এসেছে জানিয়ে তা ছেড়ে দিতে  বলেন।

 

তিনি আরও জানান সোহাগ চাখার বাজারে সোহাগ ফার্মেসী নামে ওষুধ ব্যবসার অন্তরালে মূলত মাদক ব্যবসা করে। এর আগে সে মাদক সহ গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারাবাসও করেছে। উদ্ধার হওয়া ওই ফেন্সিডিল সোহাগ ও পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার নারায়ণপুর এলাকার তার ভগ্নিপতির
হতে পারে বলে তার ধারণা। এদিকে বরিশাল জেলা সহকারী পুলিশ সুপার (বাকেরগঞ্জ.উজিরপুর ও বানারীপাড়া সার্কেল) আনোয়ার সাঈদ মঙ্গলবার সকালে থানায় এসে ওই দুই আসামীকে জিঙ্গাসাবাদ করেছেন।

 

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল জানান ফেন্সিডিল সহ আটককৃতরা জিঙ্গাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে যা যাচাই-বাছাই করা হচ্ছে বলে জানান। এদিকে মঙ্গলবার দুপুরে চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার সোহাগের ফার্মেসী তালাবদ্ধ করে দিয়েছেন বলেও জানান।

 

আরও খবর

Sponsered content