Uncategorized

বাবুগ‌ঞ্জে প্রকা‌শ্যে ব্যবসায়ী‌কে কু‌পি‌য়ে হত্যা

  প্রতিনিধি ২৭ জুন ২০২০ , ৩:২৯:৫৪ প্রিন্ট সংস্করণ

 

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশায় লোকমান হোসেন খোকন সিকদার (৪০) নামের এক ডেকরেটর ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে মাধবপাশা বাজারে এই ঘটনা ঘটে।
খুন হওয়া লোকমান হোসেন খোকন উপজেলার মাধপাশা ইউনিয়নের ফুলতলা এলাকার বাসিন্দা মো. মোসলেম সিকদারের ছেলে। তবে তাৎক্ষনিকভাবে কে বা কারা এই হত্যাকান্ড সংঘটিত করেছে সে সম্পর্কে কোন তথ্য জানাতে পারেনি পুলিশ।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার অফিসার ইন-চার্জ (ওসি) এস.এম জাহিদ-বিন-আলম জানান, ‘লোকমান হোসেন খোকন রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে মাধবপাশা বাজারে গ্রামীন ব্যাংকের সামনে পড়ে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
ওসি বলেন, ‘মৃত ডেকরেটর ব্যবসায়ীর শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কি কারণে এবং কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কেউ কিছুই বলতে পারেনি। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকান্ড ঘটতে পারে। ঘটনার পর পরই ঘটনার রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।

আরও খবর

Sponsered content