Uncategorized

বিএমপির দক্ষিন বিভাগে টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ এস আই হলেন মেহেদী হাসান

  প্রতিনিধি ৮ মার্চ ২০২২ , ১:৫২:৩৯ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) দক্ষিন বিভাগে টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হয়েছেন কোতয়ালী মডেল থানার এস আই মেহেদী হাসান-২।

৮মার্চ বরিশাল মেট্টোপলিটন পুলিশ এর দক্ষিন বিভাগ কর্তৃক আয়োজিত ফেব্রুয়ারী/২২ মাসের অপরাধ পর্যালোচনা সভায় কোতয়ালী মডেল থানার এস আই/ মোঃ মেহেদী হাসান-২ কে টানা তয় বারের মত দক্ষিন বিভাগের শ্রেষ্ঠ এস আই নির্বাচিত করে তার হাতে স্বীকৃতিস্বরুপ ক্রেস্ট তুলে দেন দক্ষিন বিভাগের উপ-পুলিশ কমিশনার আলী আশরাফ ভূয়া, বিপিএম বার।

এসময় আরও উপস্থিত ছিলেন, দক্ষিন বিভাগের অতিঃ উপ পুলিশ কমিশনার মোঃ ফজলুল করিম, সহকারী পুলিশ কমিশনার রাখী সুলতানা, কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম, ইন্সপেক্টর অপারেশন বিপ্লব মিস্ত্রি।

এছাড়া দক্ষিণ বিভাগের বিভিন্ন পর্যায়ের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

উপ-পুলিশ কমিশনার আশরাফ আলী ভূয়া জানান, অফিসারদের কর্মদক্ষতা মূল্যায়ন ও অন্যান্য অফিসারদের উৎসাহিত করার লক্ষ্যে প্রতিমাসে আমরা এই আয়োজন করে থাকি।আমরা এস আই/ মেহেদী হাসান এর উত্তরোত্তর সফলতা কামনা করি। এস আই/ মেহেদী হাসান তার এ অর্জনকে তার পিতা-মাতা ও সহকর্মীদের উৎসর্গ করেছেন এবং সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

এস আই মেহেদী হাসান জানান,’আমাকে শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করে পুরষ্কৃত করায় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি এবং বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন খান স্যার ও দক্ষিন বিভাগের উপ-পুলিশ কমিশনার আলী আশরাফ ভূয়া স্যার সহ সকল সিনিয়র কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

আরও খবর

Sponsered content