Uncategorized

বোরহানউদ্দিনে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

  প্রতিনিধি ২০ এপ্রিল ২০২০ , ৪:০২:৩১ প্রিন্ট সংস্করণ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করছেন বোরহাউদ্দিন উপজেলা ও পৌর বিএনপি।

আজ (২০এপ্রিল) পৌর শহরের উপজেলা রোডে এ ত্রাণ বিতরণ করা হয়।

এসময় বোরহানউদ্দিন পৌরসভার সাবেক সফল মেয়র ও পৌর বিএনপির সভাপতি সাইদুর রহমান মিলন মিয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব হাওলাদার, সাবেক কমিশনার ও উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান শাহিন, উপজেলা শ্রমিক দলের সভাপতি আলমগীর মাতাব্বর, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ বাবুল, ৬ নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাচ্চু সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাবৃন্দ উপস্থিত ছিলেন।

বোরহানউদ্দিন পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতির সাইদুর রহমান মিলন মিয়া জানান, ‘করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও খাবার সংকটে থাকা মানুষের মাঝে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের পক্ষ থেকে ত্রাণ বিতরন করা হয়েছে। আমরা সব সময়ের মতো এই মহামারীর মধ্যে সাধারণ মানুষের পাশে আছি এবং থাকবো।’

আরও খবর

Sponsered content