Uncategorized

ভাটারখাল এলাকায় বেবি ও তার সহযোগীদের হামলায় আহত – ৩

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২১ , ৩:৪৫:৫৫ প্রিন্ট সংস্করণ

তালাশ ডেস্ক ॥ বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মাদক সম্রাজ্ঞী বেবি ও তার সহযোগীদের হামলায় অন্তঃসত্ত্বা গৃহবধূ সহ পরিবারের ৩ জন রক্তাক্ত হয়েছে।

বুধবার সকাল দশটা কীর্তনখোলা নদীর তীর কোস্টগার্ডের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সোহরাব চৌধুরীর স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা সুমি বেগম ও তার ছেলে সাফিন, এবং সুমির ছোট বোন উর্মি আক্তার।

এদের মধ্যে গুরুতর অন্তঃসত্ত্বা সুমি ও তার ছেলেকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং উর্মি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

হামলায় অন্তঃসত্ত্বা সুমির পেটে মারাত্মক জখম হয়েছে। তবে আল্ট্রাসনো রিপোর্ট সুমির সন্তানের কতটা ক্ষতি হয়েছে তা না দেখে কিছু বলা যাবে না বলে জানিয়েছেন শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক।

আহত সুমি জানান, দীর্ঘদিন ধরে সুমি ও তার পরিবারের সিটি মার্কেট কাঁচা বাজারের একটি দোকান দখল করা নিয়ে হালিম শাহ ও তার স্ত্রী বেবির সাথে বিরোধ চলে আসছে।

সুমি ও তার পরিবার বরিশাল কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেয়া হলে সম্প্রতি থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম উভয় পক্ষকে ডেকে সমাধান করে আমাদের দোকান বুঝিয়ে দেয়া হয়।

এরপর থেকে বেবি ও তার পরিবারের সহযোগীরা আমাদের ওপর বিভিন্ন ভয়-ভীতি সব প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

বুধবার সকালে সুমির ১২ বছরের ছেলে সাফিন কে ভাটারখাল এলাকায় একা পেয়ে মাদক সম্রাজ্ঞীর বেবি চর থাপ্পড় মারেন। বিষয়টি জানতে পেরে সুমি ও তার ছোট বোন উর্মি আক্তার জিজ্ঞাসাবাদ করলে বেবি ও তার স্বামী হালিম, ছেলে সাদ্দাম, তারেক, মেয়ে রোশনী, মেয়েজামাই জীদনী, সাব্বির সহ কয়েকজন পরিকল্পিতভাবে সুমির উপর হামলা করে। এবং তার পেটের সন্তান নষ্ট করার চেষ্টা চালায়।এ সময় ছোট বোন উর্মি বাঁচাতে আসলে তাকেও পিটিয়ে আহত করে বেবি সহ অন্যান্য সহযোগীরা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে গুরুতর অন্তঃসত্ত্বা সুমি হাসপাতালের গাইনি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানান।

আরও খবর

Sponsered content