Uncategorized

মহিপুরে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার -১

  প্রতিনিধি ২ জানুয়ারি ২০২১ , ৫:৪৬:৫৭ প্রিন্ট সংস্করণ

শামীম ওসমান হীরাঃ- পটুয়াখালী মহিপুর থানার আমখোলা থেকে ইয়াবা ও গাঁজাসহ এক মটরসাইকেল চালকে আটক করেছে মহিপুর থানা পুলিশ।

শনিবার (০২ ই জানুয়ারি) আনুমানিক ৩ টা ৩০ মিনিটে লতাচাপলী ইউনিয়নের আমখোলাপাড়া ভেরিবাঁধের উপর থেকে মোঃ আনোয়ার হোসেন (৩৭) কে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও গাঁজা সহ আটক করেছে মহিপুর থানা পুলিশ।

জানা যায়, মহিপুর থানার কর্তব্যরত এস, আই মোঃ আসাদুজ্জামান জুয়েল ও এ,এস,আই মোঃ সোলাইমান নেতৃত্বাধীন পুলিশ টিমের তল্লাশি অভিজান চলাকালীন ইয়াবা ও গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। আটককৃত আনোয়ার (৩৭) মহিপুরের বাসিন্দা ও তিনি একজন ভাড়ায় মোটরসাইকেল চালক। ভাড়ায় মোটরসাইকেল চালানোর আড়ালে সে দ্বীর্ঘদিন যাবত মাদক পরিবহন ও বিক্রি করে আসছিলেন এমন তথ্য স্থানীয় অনেকের কাছে থাকলেও প্রমানের অভাবে তাকে আটক করতে পারেনি আইন শৃঙ্খলা বাহীনি।

তাছাড়াও স্থানীয়দের সূত্রে, মহিপুরের মাদক ক্রয় বিক্রয় করার জন্য, মাদক ব্যবসায়ীরা বেছে নিয়েছে সামাজিক প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের চারপাশ। স্থানীয়রা জানান, মহিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনের দিক ও পিছনের রাস্তা, মহিপুর ইউনিয়ন পরিষদ রাস্তা, মহিপুর ওয়াবদা কলনির মাঠ, মহিপুর মাছ বাজার এর মতো কিছু চিহ্নিত জায়গা অন্ধকার হলেই জমে ওঠে মাদক ব্যবসা। সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত দেখা যায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবন কারীর আনাগোনা। এদের মধ্যে অধিকাংশ একাধিক মাদক মামলার জেল খেটা আসামী। মহিপুর থানা পুলিশের ব্যাপক তৎপরতার মধ্যেও প্রতিনিয়ত নতুন কৌশল অবলম্বন করে চালিয়ে যাচ্ছে মাদক বিকিকিনি। স্থানীয় সচেতন মহলের অনেকের মতে, মহিপুর থানা পুলিশের কঠোর তৎপরতা থাকলেও এইসব অন্ধকার স্থানগুলো চিহ্নিত করে সন্ধ্যার পর আলো জ্বালানোর ব্যবস্থা করা সব থেকে জরুরী। এর ফলে স্থানীয় সচেতন মহল ও আইনশৃঙ্খলা বাহীনির ব্যবস্থা নিতে অনেকটা সহজ হবে বলে ধারনা করেন।

আটককৃতর সম্পর্কে জানতে চাইলে মহিপুর থানার কর্তব্যরত এস,আই মোঃ আসাদুজ্জামান জুয়েল বলেন, আটককৃতর কাছ থেকে ১৫ পিস ইয়াবা ট্যবলেট ও গাঁজা সহ তাকে আটক করে মহিপুর থানায় সোপর্দকরা হয়েছে। পরবর্তিতে তার বিরুদ্ধে মাদক পাচার ও বিক্রি করার জন্য মাদক মামলা রুজু করে আদালতে প্রেরন করা হবে।

আরও খবর

Sponsered content