দেশজুড়ে

সবসময় বরিশাল প্রেসক্লাবের পাশে আছি -এমপি শাহে আলম

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২২ , ১১:০০:৩৭ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল-২ আসনের (বানারীপাড়া-উজিরপুর) সংসদ সদস্য মো: শাহে আালম গতকাল সন্ধ্যায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব পরিদর্শন করে ক্লাব নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাত করেছেন। এসময় শুভেচ্ছা জানিয়েছেন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সহ-সভাপতি পুলক চ্যাটার্জি ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

পরিদর্শনকালে এমপি বলেন, দেশের সার্বিক তথ্যচিত্র, ঘটনাবলী ও আমাদের সমাজের সকল অসংগতি সংবাদের মাধ্যমে তুলে ধরেন সাংবাদিকরা। আমি সবসময় বরিশাল প্রেসক্লাবের পাশে আছি। প্রেসক্লাব নেতৃবৃন্দ’র আগামী দিনের পথচলা আরও সু-মসৃন হোক এই কামনা করেন এমপি।

এসময় সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল বলেন, এমপি শাহে আালম সবসময় সাংবাদিকদের পাশে থেকে তাদের সবসময় সমর্থন দিয়ে গেছেন। বিগত দিনেও তিনি এই প্রেসক্লাবের নেতৃবৃন্দের খোঁজ খবর রেখেছেন। তিনি একজন সাংবাদিকবান্ধব জনপ্রতিনিধি।

এসময় আরও উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সদস্য নুরুল আলম ফরিদ, এম এম আমজাদ হোসাইন, তপংকর চক্রবর্তী, বানারীপাড়া পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, গোপাল সরকার, মিজানুর রহমান, কমল সেন গুপ্ত, নাসির উদ্দিন, জাকির হোসেন, এম মোফাজ্জেল, রাহাত সুমন, এম সালাউদ্দিন, কামরুজ্জামান জুয়েল রানা।

আরও খবর

Sponsered content