দেশজুড়ে

খেলাধুলা শিক্ষার্থীদের মানসিক বিকাশ ঘটায় -খান মামুন

  প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৪ , ১২:৩৬:২৫ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক: বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের দূর্গাপুর উচ্চ বিদ্যালয় ও দূর্গাপুর (২) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী আজ সোমবার অনুষ্ঠিত হয়।

 

বিদ্যালয় ম্যানেজিং বোর্ডের সভাপতি ও ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন খান সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর যুবলীগের যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

 

প্রধান অতিথি জাতীয় পতাকা উত্তোলন করেন এবং আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে খান মামুন বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি ক্রীড়াঙ্গণেও অংশগ্রহণের সুযোগ করে দিতে হবে।খেলাধুলার শিক্ষার্থীদের মানসিক বিকাশ ঘটায়। ক্রীড়ার মাধ্যমে শিক্ষার্থীরা একটি সুশীল চেতনায় উদ্বুদ্ধ হওয়ার সুযোগ পাবে। তিনি আরও বলেন, ক্রীড়ার সাথে যুক্ত কোনো শিক্ষার্থী কখনও মাদক, সন্ত্রাসের মত অপকর্মের সাথে জড়িত হয় না। ক্রীড়ার সাথে যুক্ত শিক্ষার্থীরা তাদের বিদ্যাপীঠের জন্যে গৌরব বয়ে আনে, বিভিন্ন ক্রীড়ায় অংশ নিয়ে কৃতিত্ব অর্জন করে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা গোলাম মহিউদ্দিন বাবুল, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন অরুণ, চাঁদপুরা ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

দিনব্যাপী অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় একক এবং দলগত অংশগ্রহণ ছাড়াও ছাত্র-ছাত্রীদের নজরকাড়া ডিসপ্লে প্রদর্শনী সবাইকে মুগ্ধ করেছে। অনুষ্ঠানের শেষাংশে অতিথিরা বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

আরও খবর

Sponsered content