Uncategorized

গৌরনদীতে অসহায় ও দুস্থ শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ৭:১৯:৩৬ প্রিন্ট সংস্করণ

গৌরনদীতে অসহায় ও দুস্থ শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

গৌরনদী প্রতিনিধি ||
ত্রাণ ও পূর্ণবাসন মন্ত্রণালয় এর উদ্যোগে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় এর সহযোগিতায় গৌরনদীতে অসহায় দুস্থ বয়স্ক শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শীতের কষ্ট লাঘবে ইউনিয়নের গরীব অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা ও নলচিড়া ইউনিয়নের ইউপি সদস্যরা।

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন ওয়ার্ডের ইউপি সদস্যরা ৪৬০ জন অসহায় দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীত নিবারণের জন্য কম্বল বিতরণ করেন।

মঙ্গলবার চরদিয়াশুর গোলাম হারুন মৃধা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও নলচিড়া ইউনিয়নের কুতুবপুর বীরমুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেনের বাড়ির উঠানে বসে ওই কম্বল বিতরণ করেন নলচিড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা ও ইউপি সদস্যরা।

এ সময় আ’লীগ নেত্রী সুলতানা পারভীন হাফিজসহ আ’লীগ এর অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ শেষে চেয়ারম্যান গোলাম মোঃ হাফিজ মৃধা বলেন, “গরিব মানুষ যেন কোনোভাবেই শীতে কষ্ট না পান, সে জন্যই প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশে কম্বল বিতরণ করা হচ্ছে। তারই পরিপ্রেক্ষিত দক্ষিণ বাংলার উন্নয়নের রুপকার, বরিশাল-১ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র নির্দেশে গৌরনদীতেও সারাদেশের ন্যায় কম্বল বিতরণ করা হচ্ছে। গৌরনদীবাসী যাতে শীতে না ভুগে সে জন্য সব রকমের কার্যক্রম চালিয়ে যাবে হাসানাত ভাইয়ের কর্মিরা ইনশাআল্লাহ”।

এছাড়াও একই দিনে ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ৩৭৫ জনের মধ্যে কম্বল বিতরণ করেন নলচিড়া ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি,সাধারন সম্পাদক ও চেয়ারম্যান।

আরও খবর

Sponsered content