Uncategorized

ফের বিএমপির বেস্ট অফিসার হিসেবে মনোনীত হলেন মেহেদী হাসান

  প্রতিনিধি ১৮ জুলাই ২০২২ , ৩:৪০:৫১ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর ফের শ্রেষ্ঠ এস আই নির্বাচিত হয়েছেন কোতয়ালী মডেল থানার এস আই মেহেদী হাসান-২।

 

মঙ্গলবার (১৮ জুন) বরিশাল মেট্টোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় কোতয়ালী মডেল থানার এস আই মোঃ মেহেদী হাসান-২ কে বেস্ট অফিসার মনোনীত করে ক্রেস্ট, নগদ অর্থ পুরস্কার এবং সার্টিফিকেট প্রদান পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার)।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, বিএমপির বিভিন্ন বিভাগের উপ-পুলিশ কমিশনার ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এস আই মেহেদী হাসান জানান, ‘জুন/২০২২ ইং মাসের অপরাধ সভায় আমাকে বরিশাল মেট্টোপলিটন পুলিশের বেস্ট অফিসার মনোনীত করে ক্রেস্ট, নগদ অর্থ পুরস্কার এবং সার্টিফিকেট প্রদান করায় মান্যবর পুলিশ কমিশনার জনাব মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার) সহ সকল সিনিয়র স্যার, সহকর্মীগন ও শুভাকাঙ্ক্ষীদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

 

উল্লেখ্য, মেহেদী হাসান কোতয়ালী মডেল থানার এসআই হিসেবে যোগদানের পর থেকে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে একাধিকবার বিএমপির দক্ষিণ বিভাগ এবং পুরো মেট্রোপলিটন পুলিশের মধ্যে শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন এবং পুরষ্কৃত হয়েছেন।

আরও খবর

Sponsered content