Uncategorized

বরিশালে কাউন্সিলরের উদ্যোগে ব্যতিক্রমী “শেষ গোসল ঘর”

  প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২২ , ২:৩৩:৪৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক, আজকের তালাশ ॥ বরিশাল নগরীতে ব্যতিক্রমী এক উদ্যোগ গ্রহণ করেছেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কেফায়েত হোসেন রনি। ওয়ার্ডবাসীর কথা চিন্তা করে তিনি নির্মাণ করলেন “শেষ গোসল ঘর”। সোমবার দোয়া মোনাজাতের মাধ্যমে “শেষ গোসল ঘর” এর উদ্বোধন করেন কাউন্সিলর কেফায়েত হোসেন রনি। এসময় সংরক্ষিত কাউন্সিলর জাহানারা বেগম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলামতাজ বেগমসহ স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ।

 

সূত্রে জানা যায়, ঘনবসতি এলাকা হিসেবে পরিচিত ৫নং ওয়ার্ড। কোন মানুষ মারা যাওয়ার পরে গোসল করানোর জন্য এই ওয়ার্ডটিতে পর্যাপ্ত কোন জায়গা ছিলো না। আর ওয়ার্ডের সকল স্থরের মানুষের কথা চিন্তা করে “শেষ গোসল ঘর” নির্মাণের উদ্যোগ নিয়েছিলেন কাউন্সিলর কেফায়েত হোসেন রনি। বরিশাল সিটি কর্পোরেশনের নিজস্ব জায়গায় ও মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর অনুপ্রেরণায় নগরীতে এই প্রথম ব্যতিক্রমী এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান কাউন্সিলর কেফায়েত হোসেন রনি।

স্থানীয় একাধিক বাসিন্দারা জানান,”আমাদের পলাশপুরে অনেক মানুষের বসবাস, কোন মানুষ মারা যাওয়ার পরে গোসল করানোর জন্য তেমন কোন জায়গা নেই এখানে। আমাদের কাউন্সিলর যে উদ্যোগ গ্রহণ করেছেন তার জন্য আমরা সবাই অনেক খুশি।

৫নং ওয়ার্ডের কাউন্সিলর কেফায়েত হোসেন রনি জানান, “৫নং ওয়ার্ডকে ঢেলে সাঁজানোর লক্ষেই আমি কাজ করে যাচ্ছি। ঘনবসতি এই ওয়ার্ডের মানুষের কথা চিন্তা করেই “শেষ গোসল ঘর” এর উদ্যোগ নিয়েছিলাম। এরকম আরও অনেক ভালো কিছু করার ইচ্ছে আছে ৫নং ওয়ার্ডে।”

আরও খবর

Sponsered content