Uncategorized

৬ বছরে পদার্পণ করলো আজকের তালাশ

  প্রতিনিধি ৪ মার্চ ২০২২ , ১০:১৮:২৪ প্রিন্ট সংস্করণ

তালাশ প্রতিবেদক ॥ সত্য প্রকাশে আপসহীনতার প্রমাণ রেখে দৈনিক আজকের তালাশ আজ ৬ষ্ঠ বছরে পদার্পণ করল। এ আনন্দঘন মুহূর্তে আমরা শুভেচ্ছা জানাই আজকের তালাশ’র অগণিত পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, হকার ও শুভানুধ্যায়ীকে। তাদের সমর্থন ও সহায়তা ছাড়া তীব্র প্রতিযোগিতাপূর্ণ সংবাদপত্র জগতে দৈনিক আজকের তালাশ প্রতিষ্ঠা লাভ সম্ভব হতো না। আজকের তালাশ বরিশালের পাঠকপ্রিয় একটি দৈনিক। প্রকাশের অল্পদিনের মধ্যেই আজকের তালাশ পাঠকের নজর কাড়তে সক্ষম হয়। ক্রমেই হয়ে ওঠে সব মহলে আলোচিত ও প্রশংসিত একটি দৈনিক। ‘সত্য প্রকাশে প্রতিবাদী দৈনিক’ আজকের তালাশ এ অগ্রযাত্রা অব্যাহত রয়েছে এখনও। এর প্রধান কারণ বস্তুনিষ্ঠ খবর ও বলিষ্ঠ মত প্রকাশে পত্রিকাটির সাহসী ভূমিকা।

আজকের তালাশ নিরপেক্ষভাবে সমস্যার কথা তুলে ধরার পাশাপাশি দেশের সম্ভাবনার ওপরও জোর দিয়ে এসেছে। এটা করতে গিয়ে সময়ে সময়ে মহলবিশেষ দ্বারা আক্রান্ত হলেও পত্রিকাটি অর্জন করেছে জনগণের আস্থা। এটাই আজকের তালাশ’র সবচেয়ে বড় অবলম্বন। সরকার ও বিরোধী দলসহ সংশিষ্ট সব মহলের সমালোচনায় আমরা সবসময়ই দায়িত্বশীল।

ভালোকে ভালো ও মন্দকে মন্দ বলতে দ্বিধান্বিত নই। জনগণ চায় সম্ভাব্য সব ধরনের উন্নয়ন। এ লক্ষ্য অর্জনে সংবাদপত্রকে সহায়ক শক্তি হিসেবে পাশে দেখতে চায় তারা।

পাঠকসহ সংশ্লিষ্ট সবাইকে আরও নিবিড়ভাবে সম্পৃক্ত করে আরও বলিষ্ঠতার সঙ্গে এগিয়ে যাবে আজকের তালাশ- প্রতিষ্ঠাবার্ষিকীতে এটাই আমাদের অঙ্গীকার।

আরও খবর

Sponsered content