Uncategorized

কুয়াকাটা পৌরসভা নির্বাচন – ৬ নং ওয়ার্ডে বশির আহম্মেদকে দেখতে চায় সাধারন জনগন

  প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২০ , ৪:০৪:৪৫ প্রিন্ট সংস্করণ

শামীম ওসমান হীরা, কুয়াকাটা ॥ পটুয়াখালী জেলার সর্ব দক্ষিনে বঙ্গোপসাগরের কোল ঘেষে গড়ে উঠছে কুয়াকাটা পৌরসভা। ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হবে এ পৌরসভার নির্বাচন। নির্বাচন নিয়ে প্রবল আগ্রহ রয়েছে তরুন ও প্রবীন ভোটার দের মাঝে। আসন্ন নির্বাচনে কুয়াকাটা পৌরসভার ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে তরুন ও প্রবীন ভোটারদের ইতিমধ্যে আস্থা অর্জন করেছেন তরুন সমাজ সেবক, মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও কুয়াকাটা মৎস্য ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মোঃ বশির আহম্মেদ।

 

মোঃ বশির আহম্মেদ রাজনীতি ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। রাজনৈতিক সংগঠনের পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও উন্নয়নমুলক সংগঠনের সাথে জড়িত থেকে সাধ্যানুযায়ী মানুষের সেবায় ব্যাস্ত রেখেছেন নিজেকে। ভয়াবহ ঘুর্নিঝড় আম্পানসহ বিভিন্ন দুর্যোগের সময়েও একাগ্রচিত্তে সাধারন মানুষের পাশে ছিলেন তিনি।

 

এমনকি করোনার এই মহাদুর্যোগেও সাধারন জনগনের পাশে ছিলেন তিনি। সাধারন মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান তরুণ এই সমাজসেবক। মোঃ বশির আহম্মেদ দৈনিক আজকের তালাশকে বলেন, “আমি নির্বাচিত হলে কুয়াকাটা পৌরসভার ৬নং ওয়ার্ড কে পৌরসভার মডেল ও আদর্শ ওয়ার্ডে পরিনত করবো। ওয়ার্ডের গরীব মানুষের টেক্স আমি নিজ অর্থায়নে পরিশোধ করবো। পাশাপাশি এই ওয়ার্ডের সাধারন মানুষের জন্য যা যা করনীয় সব আমি করার চেষ্টা করবো ইনশআল্লাহ।”

আরও খবর

Sponsered content