Uncategorized

ধনবাড়ীতে বিনিময় পরিবহনের যাত্রীবাহী বাস খাদে, আহত ৩০ ॥

  প্রতিনিধি ১৭ অক্টোবর ২০১৯ , ১:৪১:৫৬ প্রিন্ট সংস্করণ

ধনবাড়ীতে বিনিময় পরিবহনের যাত্রীবাহী বাস খাদে, আহত ৩০ ॥

টাঙ্গাইল প্রতিনিধি॥

টাঙ্গাইলের ধনবাড়ীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে অন্তত ৩০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল-জামালপুর মহা সড়কের চেড়াভাঙ্গা ব্রীজের কাছে এই মর্মান্তিক দুর্ঘনাটি ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বিনিময় পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে হাজরাবাড়ী পার হয়ে চেড়াভাঙ্গা ব্রীজ পার হতেই নিয়ন্ত্রন হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে হতাহতের ঘটনা না ঘটলেও প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছেন।আহতদের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ধনবাড়ীর উজ্জল, মাসুদ ও সুমন, মধুপুরের দেলোয়ার হোসেন, সরিষাবাড়ীর মীম, খুলনার অনিমেষ এবং নওগার ফরহাদ হোসেন।

প্রসঙ্গত, এ মাসের প্রথম দিকে বিনিময় পরিবহনের একটি বাস তাদের বেপরোয়াভাবে চালানোর কারনে মধুপুর বেপারকোনা নামক স্থানে খাদে পড়ে ৩০ যাত্রী গুরুতর আহত হয়েছিলেন।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়াস সার্ভিসের একটি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করেন।

আরও খবর

Sponsered content