Uncategorized

বরগুনায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ !

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২০ , ৭:৪৩:৪৫ প্রিন্ট সংস্করণ

বরগুনা প্রতিবেদক ॥ বরগুনা আমতলী উপজেলার ৯ নং উত্তর-পশ্চিম চিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অর্থ আত্মসাতের অভিযোগ পাওয়া যায়। ম্যানেজিং কমিটি ও স্থানীয়রা বলেন গত ১৯ ২০ অর্থবছরের ওই স্কুলের ক্ষুদ্র মেরামত ও স্লিপের বরাদ্দকৃত টাকা স্কুলের কাজে ব্যয় না করে এবং স্কুলের ভবনের কাজ প্রায় শেষের দিকে এই সুযোগে প্রধান শিক্ষক রাজিয়া সুলতানা অফিসের সাথে যোগসাজশ করে অর্থ আত্মসাৎ করেন।

এবং তিনি নিয়মিত স্কুলে আসেন না বিভিন্ন অফিসের কাজ দেখিয়ে আমতলী নিজের কাজে ব্যস্ত থাকে। লাইব্রেরী ক্লাস রুম সহ স্কুলের নেই কোন পরিষ্কার-পরিচ্ছন্ন এমনকি জাতির জনক বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছবি দুটি পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে গাছের সাথে ঝুলিয়ে রেখেছেন স্কুলের নামে ভাঙ্গা একটি সাইনবোর্ড।

কমিটির সদস্য নাম প্রকাশে অনিচ্ছুক তিনি বলেন বিদ্যালয়টি গোঘরে পরিণত হয়েছে এই স্কুলে সরকারি বরাদ্দকৃত টাকা প্রধান শিক্ষক রাজিয়া সুলতানা কমিটি নিয়ে মিটিং না করে ও সরকারি অর্থ বরাদ্দ আমাদেরকে না জানিয়ে তিনি তার ক্ষমতার প্রভাব দেখিয়া স্কুল চালিয়ে যাচ্ছেন। এ বিষয়ে প্রধান শিক্ষক রাজিয়া সুলতান এর কাছে জানতে চাইলে তিনি সংবাদকর্মীদের অনুরোধ করে বলেন তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ না করার।

তিনি আরো বলেন এ বিষয়ে আমাদের এটিও স্যার বিস্তারিত বলতে নিষেধ করছেন আমি স্কুলে কিছু কাজ করছি বাকি টাকা আমার একাউন্টে আছে। জেলা প্রাথমিক ডিপিও স্যার বলেন বিষয়টি শুনেছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content