Uncategorized

বাকেরগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত-১০

  প্রতিনিধি ২৯ জানুয়ারি ২০২১ , ৭:৩৬:৫২ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক : বরিশালের বাকেরগঞ্জে জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সন্ত্রাসী প্রতিপক্ষরা হামলা চালিয়ে একই পরিবারের ১০ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। গতকাল বৃহস্পতিবার (২৮শে জানুয়ারি) দুপুর বারোটায় মজিবর হাওলাদারের বাড়ির জমিতে বসে এই হামলা চালানো হয়। আহতরা হলো ওই থানার পারশিবপুর গ্রামের বাসিন্দা মাইনুল হাওলাদার, জসিম হাওলাদার, ইমরান হাওলাদার, ইয়াসিন, নাসরিন বেগম, আয়েশা বেগম, মাহিনুর, হ্যাপি, রেশমা, লামিয়া এদের মধ্যে মাইনুল হাওলাদার বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

আর বাকি সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতের স্বজনরা অভিযোগ করে বলেন, একই এলাকার বাসিন্দা শাহআলমের ছেলে কালামের সাথে দীর্ঘদিন যাবৎ জমির সীমানা নিয়ে মজিবর হাওলাদারের সাথে বিরোধ চলে আসছিল। এনিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান ছিল। কামাল গংদের জমির পাশ দিয়ে একটি সরকারি রাস্তা বিদ্যমান। অপর পাশে মজিবর হাওলাদারের জমি কামাল জোরপূর্বক ভাবে ভোগ দখলের চেষ্টা চালায়। মজিবর হাওলাদারের জমির সীমানার বেড়ার উপড়ে ফেলায়। তা একই এলাকার হাবিব হাওলাদারের ছেলে মাইনুল হাওলাদার তার মোবাইল ফোন দিয়ে ভিডিও করা শুরু করলে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী রাজ্জাক শিকদার, শাহ আলম, কালাম, শাহিন, শামীম, হেপি, হাসিনা, সিমা সহ ২০/২৫ জন লাঠিয়াল বাহিনী সন্ত্রাসী নিয়ে তাদের উপরে হামলা চালায়। পরে ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে মাইনুল হাওলাদারের অবস্থা গুরুতর হলে সেখানকার কর্মরত চিকিৎসক তাকে শেবাচিমে রেফার করেন। আহত মাইনুল এ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে, তার মাথায় কোপের চিহ্ন রয়েছে, তার প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়েছে এবং শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান ওই ওয়ার্ডের কর্মরত চিকিৎসকরা। এনিয়ে ভুক্তভোগী মজিবর হাওলাদার বলেন, সন্ত্রাসী কামাল সম্পূর্ণ অন্যায় ভাবে আমার জমি ভোগ দখলের চেষ্টা চালায়।

 

এ সন্ত্রাসীরা আমাকে ফোনের মাধ্যমে বিভিন্ন হুমকি ধমকি দিচ্ছে। এলাকায় গেলে হত্যাসহ লাশ গুম করার হুমকি দিচ্ছে। এনিয়ে আমি ও আমার পরিবার জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত দিন কাটাচ্ছে। এনিয়ে বাকেরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা গণমাধ্যমকর্মীদের আরও জানান

আরও খবর

Sponsered content